1. editorstv24bd@gmail.com : editor : news editor
  2. newsstv24bd@gmail.com : Alamin :
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:৫৫ অপরাহ্ন

করোনা সন্দেহে পিতাকে বস্তাবন্দী করে ফেলে গেল দুই ছেলে, কিছুক্ষণ পর মৃত্যু

বার্তা কক্ষ
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ১৪৬ ১১৯বার পড়া হয়েছে
প্রতীকী: ছবি

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

পাবনার চাটমোহর উপজেলায় করোনা আক্রান্ত সন্দেহে চট্টগ্রামের মাঝির হাট থেকে বস্তায় ভরে এক ব্যক্তিকে গ্রামের বাড়িতে ফেলে চলে গেছে তার দুই ছেলে। মঙ্গলবার (২৬ মে) ভোরে এ ঘটনা ঘটে। কিছুক্ষণ পরেই ওই ব্যক্তি মারা যান। এরপর বিকাল ৩টার দিকে গ্রামবাসী তার জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করে।

জানা গেছে, উপজেলার ছাইকোলা ইউনিয়নের বরদানগর দক্ষিণপাড়া গ্রামের রফিক মুসুল্লী (৪৮) চট্টগ্রামে থাকা তার দুই ছেলে রাসেল মুসুল্লী ও জাহিদ মুসুল্লীর কাছে থাকতেন। ঈদের দিন রফিক মুসুল্লী অসুস্থ হয়ে পড়েন। এরপর তার দুই ছেলে রফিককে বস্তায় ভরে একটি মাইক্রোবাসে করে গ্রামের বাড়িতে ফেলে রেখে দ্রুত সটকে পড়ে। কিছুক্ষণ পরেই তার মৃত্যু ঘটে।

ছাইকোলা ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, অসুস্থতার কারণে রফিকের মৃত্যু হয়েছে। তিনি করোনায় আক্রান্ত ছিলেন না।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ওসি শেখ মোহাম্মদ নাসির উদ্দীন বলেন, ‘করোনা সন্দেহে রফিক মুসুল্লীর দুই ছেলে বস্তবন্দী করে তাকে চট্টগ্রাম থেকে গ্রামের বাড়িতে ফেলে রেখে চলে যায়। তবে তিনি করোনা আক্রান্ত ছিলেন না। ডায়াবেটিস ও অ্যাজমার রোগী ছিলেন।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 Stv24bd
themesbazarstv24bd34